রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যাত্রীবাহী বাস পুকুরে, প্রাণ গেল ৮ জনের

যাত্রীবাহী বাস পুকুরে, প্রাণ গেল ৮ জনের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের পৃথক চারটি স্থানে এসব দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন, পথচারী ও চালকদের অসতর্কতার কারণে এসব দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির গৌরীপুরে চট্টগ্রামগামী একটি বাস এক পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।
এতে ঘটনাস্থলে এক পথচারী নিহত হন। এ সময় পুকুরের পানিতে ডুবে নিহত হন বাসের দুই যাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত পাঁচজন।
নিহতরা হলেন- দাউদকান্দি উপজেলার বাসযাত্রী নুরুন্নেসা ও সাগর। তবে বাসচাপায় প্রাণ হারানো পথচারীর পরিচয় পাওয়া যায়নি।
এদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলয়টগঞ্জ এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়।
এতে বাসের সুপারভাইজার ফয়সাল এবং হেলপার মানোয়ার গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা যান তারা।
অপরদিকে, মহাসড়কের কুমিল্লার কোরপাই এলাকায় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী নিহত হয়েছেন।
পাশাপাশি কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লেগুনার চাপায় নিহত হন এক পথচারী। পৃথক এসব ঘটনায় মোট ১০ জন আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সংশ্লিষ্ট থানা পুলিশের কর্মকর্তা এসব দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com